সোমবার, ২০ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

খুনিদের সঙ্গে সংলাপ নয় : তোফায়েল

ভোলা প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপির উদ্দেশে বলেছেন, তারা এখন সংলাপ চায়। কিসের সংলাপ কার সঙ্গে সংলাপ। খুনিদের সঙ্গে  সংলাপ! প্রশ্নই ওঠে না। নির্বাচন হবে সংবিধান অনুসারে।

গতকাল দুপুরে ভোলা সরকারি কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভিন আকতারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন— সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস প্রমুখ।

 জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

তোফায়েল বলেন, ২০১৪ সালে শেখ হাসিনা খালেদা জিয়াকে গণভবনে দাওয়াত দিয়েছিলেন সংলাপ করার জন্য। কিন্তু তিনি প্রত্যাখ্যান করেছিলেন। খালেদা জিয়ার ছেলে কোকো মারা যাওয়ার পর তার কার্যালয়ে আমাদের নেত্রী গিয়েছিলেন। কিন্তু তারা মুখের ওপর দরজা বন্ধ করে দিয়েছিল। ২০১৪ সালে বিএনপি নির্বাচন না করে ভুল করেছিল। আবার যদি নির্বাচন না করে, তা হলে তা হবে বিএনপির জন্য রাজনৈতিক আত্মহত্যার শামিল। তবে তিনি মনে করেন বিএনপি নির্বাচনে আসবে।

পরে মন্ত্রী ভোলা সদর উপজেলা পরিষদের আয়োজনে মাধ্যমিক ও দাখিল পর্যায়ের দরিদ্র ও মেধাবী ২৬৭ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর