সোমবার, ২০ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে মাইক্রোর ধাক্কায় পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ইস্কাটন রোডে মাইক্রোবাসের ধাক্কায় আবুল হোসেন ফরাজী (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। রবিবার বিকালে ইস্টার্ন টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চালক সৈকতসহ (২৫) মাইক্রোবাসটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। নিহত আবুল হোসেন ফরাজীর বাড়ি জামালপুরের ইসলামপুর থানার ফরাজীপাড়া গ্রামে।

 বাংলামোটর এলাকায় তিনি পরিবার নিয়ে থাকতেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। রাতে মর্গে এসে লাশ দেখে আবুল হোসেনকে শনাক্ত করেন তার ভাতিজা রাজু আহমেদ।

বিকালে ইস্কাটন রোডের ইস্টার্ন টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস ধাক্কায় আবুল হোসেন গুরুতর আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় আরেক পথচারীসহ মাইক্রোবাসের চালক তাকে ঢামেক হাসপাতাল নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৯টায় তিনি মারা যান। সংবাদ পেয়ে হাতিরঝিল থানার উপপরিদর্শক মো. তমেজউদ্দিন ঢামেক হাসপাতাল থেকে চালক সৈকতকে আটক করেন। তার মাইক্রোবাসটিকেও জব্দ করা হয়।

মাইক্রোবাসের চালক সৈকত জানান, গাড়ির মালিক ডেমরায় থাকেন। গাড়িটি জাতীয় রাজস্ব বোর্ডে ভাড়ায় চলতো। তিনি গাড়ি নিয়ে যাওয়ার সময় ফার্মগেট এলাকায় পেছন দিক থেকে শ্যামলী পরিবহনের একটি মিনিবাস ধাক্কা দেয়। পরে তিনি বাসটিকে আটকান। ওই বাসের চালক সৈকতকে বলেন, বাংলামোটর গেলে ক্ষতিপূরণ দেওয়া হবে। পরে বাংলামোটর যাওয়ার সময় ইস্কাটন রোডে সিগনাল ছাড়ার পর গাড়িটি চলতে শুরু করতেই আবুল হোসেন দৌড়ে রাস্তা পার হতে গিয়ে গাড়ির সঙ্গে ধাক্কা খান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর