শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

চলন্ত বাসে স্বামীর সামনে স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা চালক আটক

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের শম্ভুগঞ্জে বুধবার রাতে চলন্ত বাসে স্বামীর সামনে স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় বাস থেকে লাফিয়ে পড়ে কোনো মতে রক্ষা পায় ওই নারী। এ সময় বাসের অন্য এক যাত্রীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় চালকের সহযোগীরা।  দুর্বৃত্তদের মারধরে ওই নারীসহ আরও চারজন আহত হয়েছে। এ ঘটনায় গতকাল দুপুরে বাসচালক মাসুদ রানাকে (৩১) আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে ময়মনসিংহের পাটগুদাম বাসস্ট্যান্ডে শেরপুরগামী অনিক এন্টারপ্রাইজ নামের একটি বাসে শেরপুর যাওয়ার কথা বলে এক দম্পতিসহ ৪-৫ জন যাত্রী তোলে হেলপাররা। পরে শম্ভুগঞ্জ মোড়ে এসে বাসের দরজা বন্ধ করে শেরপুরের দিকে না গিয়ে কিশোরগঞ্জ রুটে নিয়ে যায়। এ সময় যাত্রীদের মারধর করে টাকা ছিনিয়ে নেয় চালক ও হেলপাররা। এক পর্যায়ে স্বামীর সামনে স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে জীবন বাঁচায় ওই নারী। অন্যরাও লাফিয়ে বাস থেকে বেরিয়ে আসে। লাফিয়ে পড়ার আগেই এক যাত্রীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে নির্যাতিতরা শম্ভুগঞ্জ পরিবহন শ্রমিক সমিতির অফিসে এসে বিষয়টি জানালে সাহেবকাচারী এলাকা থেকে চালকসহ বাসটি আটক করে সমিতির অফিসে নিয়ে আসে। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ এসে চালককে কোতোয়ালি থানায় নিয়ে যায়। এদিকে চালকের ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানান স্থানীয় পরিবহন শ্রমিকরা। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক মাসুদ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ খবর