শিরোনাম
বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
ভোটের হাওয়া সারা দেশে

বর্জনের পাঁয়তারায় বিএনপি : নানক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াত জোট নির্বাচন বর্জনের পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ। এ বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকতে হবে। গতকাল দলীয় সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, বিএনপির ইশতেহার রাজাকার-যুদ্ধাপরাধীদের বাঁচানোর ইশতেহার। তিনি বলেন, বিএনপি-জামায়াতের ভোট ভণ্ডুলের ষড়যন্ত্র কোনো দিনই সফল হবে না। বাংলার মানুষ নির্বাচন করবেই।

বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইর চরের কথোপকথনের সূত্র ধরে নানক বলেন, আইএসআইর সঙ্গে দফায় দফায় বৈঠকের খবর আমরা পত্র-পত্রিকায় পড়েছি। এতে প্রমাণ হয়, বিএনপি-জামায়াত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুলের পাঁয়তারা করছে। তিনি বলেন, দেশবাসী বিএনপির অবান্তর ও কল্পনাপ্রসূত ইশতেহারকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশ আবারও অন্ধকারে নিমজ্জিত হবে। হত্যা-সন্ত্রাস, সংখ্যালঘু নির্যাতন, দুর্নীতি, দুর্বৃত্তায়নের অভয়ারণ্যে পরিণত হবে। শিক্ষাঙ্গনে অস্ত্রের ঝনঝনানি বেজে উঠবে। মহান মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সংস্কৃতি প্রতিষ্ঠা, বাংলাদেশ সমৃদ্ধ, সুন্দর ও শান্তিপূর্ণ রাষ্ট্র নির্মাণের স্বপ্ন সুদূরপরাহত হবে। 

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে মনোনয়ন না পেয়ে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন তাদের মধ্যে চারজন বাদে সবাই সরে গেছেন বলেও জানান নানক। বলেন, যে চারজন আছেন, তারাও সরে যাবেন। না হয়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, ইঞ্জিনিয়ার আবদুর সবুর, আফজাল হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মাহরুফা আখতার পপি প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর