বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

ড. কামাল পাগল হয়ে গেছেন : তোফায়েল

ভোলা প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ড. কামাল হোসেনকে বঙ্গবন্ধু খুব স্নেহ করতেন। তাকে পররাষ্ট্রমন্ত্রী বানিয়েছিলেন। সেই ড. কামালের এখন নীতি নেই। তিনি বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন। গ্রেনেড হামলা করে যারা প্রধানমন্ত্রীকে মারতে চেয়েছে তাদের সঙ্গে যোগ দিয়েছেন। নীতি হারিয়ে ড. কামাল এখন পাগল হয়ে গেছেন। তার কথাবার্তা শুনলে মনে হয় একজন পাগল। গতকাল বিকালে ভোলার বোরহান উদ্দিন উপজেলার আবদুল জব্বার সরকারি কলেজ রোডে ভোলা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুলের নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির কোনো নেতা নেই। ড. কামাল বিএনপির ভাড়াটিয়া নেতা।

বিএনপির প্রচার-প্রচারণায় কেউ বাধা দিচ্ছে না উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ব্যাপক অত্যাচার-নির্যাতন চালিয়েছে। সেই অত্যাচার-নির্যাতন সম্পর্কে মানুষ তাদের প্রশ্ন করবে।

সে কারণে মানুষের ভয়ে বিএনপির প্রার্থীরা এখন প্রচারে নামে না।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা যদি আরও ৫ বছর সময় পান তাহলে গ্রামের ঘরে ঘরে গ্যাস পৌঁছে দেওয়া হবে। এ সময় ভেলা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুল, পৌর মেয়র রফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর