শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

বাঞ্ছারামপুরে আওয়ামী লীগের বিশাল নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে বিশাল নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সদরের মাওলাগঞ্জ বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সিরাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি। এ সমাবেশে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অন্তত ৪০ হাজার লোকের সমাগম ঘটে। ঢাকঢোল পিটিয়ে মিছিলে মিছিলে সমাবেশ স্থলে জনতার ঢল নামে। এ সময় ক্যাপ্টেন তাজ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে বিশ্বাস করে, জনগণের ভোটের মাধ্যমে জয়ী হয়ে ক্ষমতায় আসতে চায়, আর বিএনপি বিকল্প পথে পিছনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

বিএনপি-জামায়াতের যে কোনো ধরনের সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করার জন্য আমরা সবাই ২৯ ডিসেম্বর রাত থেকে ৩০ ডিসেম্বর রাত পর্যন্ত মাঠে থাকব এবং নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরব ইনশাল্লাহ।

সভায় আরও উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব মোজ্জাম্মেল হক,  যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহা-সচিব শফিকুল বাহার মজুমদার টিপু, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসু ইসলাম, উপজেলা চেয়ারম্যান সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ খবর