শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯ ০০:০০ টা

মন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্ত প্রতারক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে আকতার হোসেন (২৩)-কে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ। গতকাল সকালে নোয়াগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আবদুল সালামের ছেলে। পুলিশ জানিয়েছে, আকতারের নানাবাড়ি নোয়াগাঁও গ্রামে। সে প্রায়ই নানাবাড়িতে আসা-যাওয়া করে। তার বাবা আবদুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য। আনিসুল হকের কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্ত্যক্ত করত। বিষয়টি মন্ত্রীকে জানানো হয়।

এ ছাড়াও আকতার কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেওয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করেন। এসব ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার বাদী হয়ে বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম জানান, সকালে আকতারের নানাবাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। হুইপের মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে। মামলার তদন্ত কাজ চলছে।

সর্বশেষ খবর