সোমবার, ২৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৮

নিজস্ব প্রতিবেদক

ঢাকা ও গাজীপুরে মাদকবিরোধী পৃথক অভিযানে মাদকসেবন ও বিক্রির অভিযোগে ৭৮ জনকে গ্রেফতার করেছে ডিএমপি ও র‌্যাব। অভিযানে বিপুল পরিমাণ হেরোইন-ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ও প্রাইভেটকার। র‌্যাব-১ এর অধিনায়ক মো. সারওয়ার-বিন-কাশেম জানান, গতকাল দুপুরে গাজীপুরের টঙ্গী থানার এরশাদ নগর থেকে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. বাপ্পী হোসেন বেলাল, মো. সুমন গাজী, মো. ফিরোজ কবির, মো. মেহেদী হাসান মুন্না ও মো. সোলায়মান আলী। এ সময় তাদের কাছ থেকে ৬৪৪ বোতল ফেনসিডিল, ছয়টি মোবাইল ফোন, ৬ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া মাদক পরিবহনে তাদের ব্যবহৃত পিকআপ ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব-৪ এর এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গতকাল দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকা থেকে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন- সুশীল ম ল ও মো. আবির ওরফে আয়ব। এ সময় তাদের কাছ থেকে ৭০ গ্রাম ৪২০ পুরিয়া হেরোইন, তিনটি মোবাইল ফোন, চারটি সিম কার্ড ও হেরোইন বিক্রির ২৩ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২৬ হাজার টাকা।

এদিকে, ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, শনিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত ঢাকায় মাদকবিরোধী অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৭৮২ পিস ইয়াবা, ৪৮৮ গ্রাম ১৮৬০ পুরিয়া হেরোইন, ৫ কেজি ২৭০ গ্রাম গাঁজা, ৩০টি নেশাজাতীয় ইনজেকশন, ৭০ বোতল ১৯৫০ মি.লি ফেনসিডিল, ৮ বোতল বিদেশি মদ ও ২৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর