বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

দেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন

-আ স ম আবদুর রব

নিজস্ব প্রতিবেদক

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন। দুর্নীতিবিরোধী অভিযানের নামে সরকারের মদদে এবং আশ্রয়-প্রশ্রয়ে রাষ্ট্রীয় সম্পদ লুটের যে ভয়ঙ্কর চিত্র প্রকাশিত হয়েছে তাতে প্রমাণ হয় সরকার রাষ্ট্রীয় উন্নয়নের চেয়ে দলীয় পেটুয়া বাহিনীর উন্নয়নে প্রধান্য দিচ্ছে। গতকাল বিকালে জেএসডির যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদের শান্তিনগরের বাসভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় ও মহানগর নেতাদের সভায় সভাপতির বক্তব্যে রব এ কথা বলেন।

 এ সময় জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সহ-সভাপতি মিসেস তানিয়া রব, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, কে এম জাবির, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় আ স ম আবদুর রব বলেন, আবরার ফাহাদ হত্যার মধ্যদিয়ে বিরোধী মত ও পথকে নিধন করার সরকারি সংস্কৃতির বিস্তার করছে। সরকারের লুটপাট ও বিরোধী মত-পথকে নিধনের কর্মকান্ডে  সারা দেশের জনগণ উদ্বিগ্ন হয়ে পড়েছে। এ বিপর্যয় থেকে উত্তরণের জন্য অবশ্যই সরকারের পদত্যাগ করতে হবে। বিদ্যমান রাজনৈতিক ও শাসনতান্ত্রিক বিপর্যয় থেকে উত্তরণের জন্য জাতীয় সরকার গঠন অপরিহার্য হয়ে পড়েছে।

সর্বশেষ খবর