সোমবার, ২ মার্চ, ২০২০ ০০:০০ টা
ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা

বরিশালে এলজিইডির কর্মচারী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ ও চাঁদাবাজির ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। গতকাল ভোরে নগরীর কাউনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক বশির উদ্দিন হাওলাদার নগরীর কাউনিয়া হাজেরা খাতুন বিদ্যালয় সংলগ্ন সড়কের ভাড়াটিয়া ও এলজিইডি বরিশাল সদরের চতুর্থ শ্রেণির কর্মচারী (এমএলএসএস)।

মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. খায়রুল আলম জানান, আটক বশির উদ্দিন নিজেকে ডিবি পুলিশ সদস্য হুমায়ুন কবির পরিচয় দিয়ে গত ২৭ ফেব্রুয়ারি নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন সাততারা আবাসিক হোটেলে তল্লাশি চালায়। এ সময় ওই হোটেলে অনৈতিক কর্মকা  হয় বলে অভিযোগ তোলেন তিনি। ওই সময় হোটেল মালিকের ছোটভাই সানাউল্লাহ চৌধুরী ও ম্যানেজার মো. ইউসুফকে মারধর এবং নানানভাবে ভয়ভীতি দেখিয়ে দুই দফায় ৩২ হাজার ৫০০ টাকা আদায় করে বশির উদ্দিন।

পরে হোটেলের ২০৪ নম্বর কক্ষে থাকা শিশুসহ এক নারীর সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটানোর অভিযোগ তুলে একটি সাদা কাগজে মুচলেকা নেন তিনি। মুচলেকায় ১ লাখ টাকা ডিবি পুলিশের পরিচয়দানকারী ওই ব্যক্তিকে দেওয়ার কথা লেখা ছিলা। যা হোটেলের সিসি ক্যামেরায় রেকর্ড হয়। হোটেল মালিক সোলায়মান চৌধুরী পুলিশে অভিযোগ করলে গতকাল তাকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর