রবিবার, ৭ জুন, ২০২০ ০০:০০ টা

অ্যামাজনের গোডাউনে আগুন, ধসে পড়ল ছাদ

প্রতিদিন ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রেডল্যান্ডসে অ্যামাজনের একটি গোডাউনে বড় ধরনের অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় শুক্রবার ভোরে এই আগুন লাগার পর তা পুরো ভবনে ছড়িয়ে পড়ে, ধসে পড়ে ছাদ। পরে অগ্নিনির্বাপণ বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনে। সূত্র : সিএনএন।

খবরে বলা হয়, ভোর সাড়ে ৫টার দিকে অগ্নিকান্ডের খবর পায় স্থানীয় অগ্নিনির্বাপণ বিভাগ। পরে আগুন নেভাতে স্যান বার্নার্ডিনো ও পার্শ্ববর্তী এলাকা থেকে সাহায্য পাঠানো হয় বলে রেডল্যান্ডস নগর কর্তৃপক্ষ জানায়। অ্যামাজন এক বিবৃতিতে বলেছে, ‘সবাই নিরাপদে আছেন জানতে পেরে আমরা আনন্দিত। স্থানীয় অগ্নিনির্বাপণ বাহিনীকে এবং প্রথমে যারা ঘটনাস্থলে পৌঁছেছেন, তাদের প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এটি তৃতীয় পক্ষের পরিচালিত একটি সাইট ছিল। আমরা তাদের সহযোগিতা করব।’

অগ্নিকান্ডের কারণ খুঁজে বের করতে তদন্তের কথা জানিয়েছেন রেডল্যান্ডসের অগ্নিনির্বাপণ বিভাগের প্রজম টপোলেস্কি। ভবনটি নতুন এবং সেখানে সর্বাধুনিক অগ্নি নিরাপত্তা ব্যবস্থাগুলো ছিল বলে জানিয়েছেন তিনি। এ অগ্নিকান্ডের কারণে ক্রেতাদের খুব বেশি ক্ষতি হবে না বলেই মনে করছে অ্যামাজন। তারা বলছে, ক্রেতাদের অর্ডার পূরণের কাজটি মূলত অন্যান্য স্থান থেকে সামলানো হতো।

সর্বশেষ খবর