রবিবার, ১৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

ভোলায় ৩০ এতিমখানায় খাবার বিতরণ করলেন এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

জাতীয় শোক দিবসে ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলার ৩০টি এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় খাবার বিতরণ, কোরআন খতম ও মোনাজাতের আয়োজন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এ ছাড়া চরফ্যাশন উপজেলা পরিষদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা পরিষদের উদ্যোগে আলোচনা সভার মধ্য দিয়ে কর্মসূচি পালন করা হয়।

 আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের জনক, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তাঁর জীবন ও রাজনৈতিক নেতৃত্বের গুণাবলি সম্পর্কে তরুণ সমাজকে উজ্জীবিত করে সোনার বাংলা গড়তে হবে।

গণমানুষের অধিকার আদায়ে তাদের কল্যাণে বঙ্গবন্ধু আজীবন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নিরলসভাবে পরিশ্রম করে গেছেন। জ্যাকব এমপির নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচি থেকে চরফ্যাশন ও মনপুরা উপজেলায় ৩০টি এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। আলোচনায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেস ক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

সর্বশেষ খবর