রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

অস্ত্র বিক্রি করতে গিয়ে পুলিশ কনস্টেবল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

অস্ত্র বিক্রি করতে গিয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে অস্ত্রসহ (রিভলবার) ধরা পড়েছেন এক পুলিশ সদস্য। চট্টগ্রাম শিল্প পুলিশের এ কনস্টেবলের নাম সৌরভ বড়ুয়া। শুক্রবার রাতে নগরের কোতোয়ালি থানার জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হলেও গতকাল শনিবার সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়। গ্রেফতারের পর কনস্টেবল সৌরভ বড়ুয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলাল উদ্দিন বাদী হয়ে নগরের কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা করেছেন। পরে আসামি পুলিশ সদস্য সৌরভ বড়ুয়াকে আদালতের মাধ্যমে সন্ধ্যায় কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম শিল্প পুলিশে কর্মরত কনস্টেবল সৌরভ বড়ুয়া পাঁচ দিন আগে থেকে ছুটিতে রয়েছেন। গোপন তথ্যের ভিত্তিতে জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে গোয়েন্দা পুলিশ সৌরভ বড়ুয়াকে আটক করে। পরে তার কাছ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে সৌরভকে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে রাখা হয়। পরে এ ঘটনায় কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা হয়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, অস্ত্রসহ এক পুলিশ সদস্যকে গ্রেফতারের ঘটনায় থানায় মামলা হয়েছে। পরে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার এক ব্যক্তির কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর ভয় দেখানোর ঘটনায় করা মামলায় সীতাকু  থানার দুই পুলিশ সদস্যকে কারাগারে পাঠানো হয়। তারা হলেন এসআই সাইফুল ইসলাম ও কনস্টেবল সাইফুল ইসলাম।  

সর্বশেষ খবর