বুধবার, ১০ মার্চ, ২০২১ ০০:০০ টা

বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না : শামীম

নিজস্ব প্রতিবেদক

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, সেনা ছাউনিতে জন্ম নেওয়া দল বিএনপির নেতাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। তাদের কাছে গণতন্ত্র মানে কারফিউ দিয়ে দেশ চালানো, আগুন সন্ত্রাস, মানুষ হত্যা। ক্ষমতায় গিয়ে লুটপাট করে বিদেশে অর্থ পাচার করা। গতকাল শরীয়তপুরের সখিপুরের দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে সচিবালয় থেকে ডিভিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম আরও বলেন, জিয়াউর রহমান দেশে গণতন্ত্রের নামে হ্যাঁ না ভোট করে গণতন্ত্রকে কুলষিত করেছিলেন।

তার স্ত্রী খালেদা জিয়া ক্ষমতায় গিয়ে রাজাকারের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছেন। আর তার ছেলে তারেক রহমান হাওয়া ভবন সৃষ্টি করে দেশকে দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন বানিয়েছেন।

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালালউদ্দিন মুন্সীর সঞ্চালনায় সভার উদ্বোধক ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ রহিম নান্নু মাল। ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হুমায়ুন কবির মোল্লা ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ বক্তৃতা করেন।

সর্বশেষ খবর