মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

স্ত্রীকে হত্যা করে পুলিশ ডাকতে বললেন স্বামী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী শামীমা খাতুন সাথীকে (২৩) শ্বাসরোধে হত্যার পর স্বামী শাহীন আলী বাড়িওয়ালাকে ডেকে বললেন পুলিশে খবর দিতে। এ হত্যার ঘটনাটি ঘটেছে গত রবিবার দিনগত মধ্যরাতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুলবাগ নতুনপাড়া মহল্লার ভাড়া বাড়িতে।

নিহত শামীমা খাতুন সাথী দিনাজপুর জেলার পার্বতীপুর থানার পুরাতন রেলবাজার কলোনির মৃত শহিদুল  হকের মেয়ে এবং ঘাতক স্বামী শাহীন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চরপাকা শ্যামপুর গ্রামের বাবুল হকের ছেলে।

জানা গেছে, স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর শাহীন আলী নিজেই বাড়িওয়ালাকে গিয়ে বলেন, ‘একটা অঘটন ঘটিয়ে ফেলেছি। পুলিশকে খবর দিন।’ এরপর বাড়িওয়ালা সাইফুল ইসলাম মাসুদ ৯৯৯-এ কল করেন। পরে সদর মডেল থানা পুলিশ রাত সাড়ে ১২টার দিকে গিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে শাহীন আলীকে (২৫) গ্রেফতার করে এবং শামীমা খাতুনের লাশ উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন বলেন, রাত সোয়া ১২টার দিকে ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার ও অভিযুক্ত শাহীন আলীকে গ্রেফতার করে। প্রাথমিক তদন্তে জানা গেছে, পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

বাড়িওয়ালা সাইফুল ইসলাম মাসুদ জানান, তিন দিন আগে বাড়ি ভাড়া নিয়ে শাহিন তার বাড়িতে ওঠেন। শাহীনের ছোট ভাই আবু রায়হান জানান, শাহীন সেনাবাহিনীর সৈনিক পদে সৈয়দপুর সেনানিবাসে চাকরি করতেন। লুকিয়ে বিয়ে করে ২০২০ সালে তিনি চাকরিচ্যুত হন। এরপর তিনি স্ত্রীকে নিয়ে নওগাঁয় থাকতেন। বাবার সহযোগিতা নিয়ে তিনি সংসার চালাতেন এবং কয়েকদিন আগে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুলবাগ নতুনপাড়ায় বাড়ি ভাড়া নিয়েছিলেন।

এদিকে নিহতের ভাই সেলিম বাদী হয়ে গতকাল দুপুরে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর