রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ হিংস্র হয়ে উঠেছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, সরকারের শেষ সময়ে আওয়ামী লীগ আবারও হিংস্র হয়ে উঠেছে। তিনি বলেন, ‘আওয়ামী লীগের সন্ত্রাসীরা’ বুঝে গেছে এটা তাদের সময় শেষ। তাই তারা এখন মরিয়া হয়ে উঠেছে। সন্ত্রাসী কায়দায় ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায়। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে গতকাল দুপুরে এক বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন। রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকায় রিজভী আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে বিএনপি। মিছিলে স্থানীয় বিএনপি নেতা শওকত, জামাল, বাবুসহ অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন। সংক্ষিপ্ত সমাবেশে রিজভী আহমেদ বলেন, সিরাজগঞ্জে যুবদল নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে।

 এরপর গতকাল নাটোরের গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল আজিজের ওপর হামলা হয়েছে। এতে গুরুতর আহত হন তিনি।

রিজভী আহমেদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এ দেশে তাঁর চিকিৎসা সম্ভব নয়। উন্নত চিকিৎসার জন্য তাঁকে দ্রুত বিদেশে নেওয়া প্রয়োজন। চিকিৎসকরা বারবার বলেছেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় তাঁকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পরও আওয়ামী নেতারা বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে মিথ্যাচার করছেন।

সর্বশেষ খবর