সোমবার, ১৮ জুলাই, ২০২২ ০০:০০ টা
আলোচনা সভায় আওয়ামী লীগ নেতারা

পরাজিত শক্তি এখনো ষড়যন্ত্র করছে

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ফলে আমাদের সংগ্রাম শেষ হয়ে যায়নি। আমরা এখনো সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুদ্ধ করছি। যারা বঙ্গবন্ধুর খুনিদের লালন-পালন করেছে তাদের বিরুদ্ধে যুদ্ধ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখনো সংগ্রামের মধ্যে আছি।

গতকাল বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। মহিলা আওয়ামী লীগ সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী। বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও মাহমুদা বেগম।  মতিয়া চৌধুরী বলেন, যেখানে হত্যা ক্যুর রাজনীতি একটা অভ্যাসে পরিণত হয়, সেই দেশে এ ধরনের খেলা বন্ধ হয় না সহজে। কিন্তু আমাদের কথা একটাই- যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। মাহবুব-উল আলম হানিফ বলেন, পাকিস্তানিরা যেমন চেয়েছিল মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে দিতে, তেমনি শেখ হাসিনাকে গ্রেফতার করার মধ্য দিয়ে তারা আওয়ামী লীগকেও ধ্বংস করতে চেয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, বঙ্গবন্ধু আমাদের এই দেশ স্বাধীন করে দিয়ে গেছেন।

তাঁরই যোগ্য কন্যা আমাদের অর্থনৈতিক মুক্তি দিয়ে বিশ্বে মাথা উঁচু করেছেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আমাদের সংগ্রাম শেষ হয়ে যায়নি। আমরা এখনো সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুদ্ধ করছি। যারা বঙ্গবন্ধুর খুনিদের লালন-পালন করেছে তাদের বিরুদ্ধে যুদ্ধ করছি। পরাজিত শক্তি এখনো এই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখনো সংগ্রামের মধ্যে আছি।

সর্বশেষ খবর