মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

বিচ্ছেদ আর হতাশায় দুই আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলি ও সায়দাবাদে পৃথক বাসা থেকে দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তারা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গতকাল সকালে ওই দুজনের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। লাশ দুটি হলো- কদমতলির সাজ্জাদ হোসেন (২৪) এবং যাত্রাবাড়ীর নিপেন সাহা নিপু (৫৫)। কদমতলি থানার এসআই আবুল কালাম জানান, গতকাল সকাল সোয়া ৭টায় কদমতলির পূর্ব জুরাইনের একটি বাসা থেকে সাজ্জাদের লাশ উদ্ধারের পর আইনি প্রক্রিয়া শেষে মর্গে পাঠান তারা। আর সাজ্জাদের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তার সঙ্গে বিচ্ছেদের কারণে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এ অবস্থায় রবিবার রাত ৩টায় বাসায় ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস নেন তিনি।

এদিকে সায়দাবাদের কেরানি গলির একটি বাড়ির তৃতীয় তলা থেকে গতকাল সকাল সাড়ে ৭টায় নিপেন সাহার লাশ উদ্ধার করে পুলিশ।

যাত্রাবাড়ী থানার এসআই আবদুর রহিম জানান, নিপেন শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তিনি একটি কোম্পানিতে চাকরি করতেন। সম্প্রতি বেকার হন। স্ত্রী পলি সাহা ও দেড় বছরের ছেলেকে নিয়ে কেরানি গলির ২৮/৩ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন।

চাকরি না থাকায় সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন। হতাশায় ভুগছিলেন। গতকাল ভোরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অভাব-অনটন তার আত্মহত্যার কারণ।

ঢামেক সূত্র জানিয়েছে, সাজ্জাদের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার এনায়েতনগর গ্রামে। তার বাবার নাম আবুল হোসেন। তিনি তেজগাঁও কলেজের সাইকোলজি ডিপার্টমেন্ট থেকে অনার্স পাস করেছেন। আর নিপেনের গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার দৌলতপুরে। তার বাবার নাম নেপালচন্দ্র সাহা।

সর্বশেষ খবর