বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা
ঠাকুরগাঁওয়ে জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা

সভাপতি রুহুল আমিন সম্পাদক খোকন

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ঠাকুরগাঁও প্রেস ক্লাবে এ সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়ালা। পরে ঠাকুরগাঁও জেলা জুয়েলার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়। এতে রুহল আমিনকে সভাপতি ও খোকন রায়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সদস্য এনামুল হক সোহেল।

সভায় প্রধান অতিথি দিলীপ কুমার আগারওয়ালা বলেন, দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাজুস সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে স্বর্ণ ও জুয়েলার্স ব্যবসা সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। এ শিল্পের উন্নয়নে সারা দেশের জুয়েলারি ব্যবসায়ীদের একসঙ্গে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু না হলে এ দেশ স্বাধীন হতো না, এত বড় ব্যবসায়ী আমি হতাম না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সরাসরি এ বিষয়ে হস্তক্ষেপ না করতেন তাহলে এই স্বর্ণ ও জুয়েলার্স হতো না। এ সরকারের কারণেই আমাদের এই স্বর্ণ ও জুয়েলার্স সংগঠন।

সভায় জেলা ও উপজেলা থেকে আসা জুয়েলারি ব্যবসায়ী ও কারিগররা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর