মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বঞ্চিতদের ভাগ্যোন্নয়নে কাজ করছে সরকার : স্পিকার

নিজস্ব প্রতিবেদক

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘নিপীড়িত-বঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু শহরকেন্দ্রিক উন্নয়নে বিশ্বাসী নন। প্রধানমন্ত্রী এমনভাবে উন্নয়ন পরিকল্পনা সাজিয়েছেন, যেন গ্রামে বসেই শহরের সব নাগরিক সুবিধা পাওয়া যায়। তার কৌশল ও দক্ষতাবলেই আমরা স্বল্পোন্নত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশের পথে অগ্রসর হচ্ছি।’

গতকাল নিজ নির্বাচনী এলাকা রংপুর-৬-এর উপকারভোগীদের মধ্যে বাইসাইকেল, সেলাই মেশিন, হুইলচেয়ার ও স্প্রে-মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদের গণসংযোগ বিভাগ জানায়, স্থানীয় কাবিলপুর লালদীঘি আদর্শ উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা। পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১৫ নম্বর কাবিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, কাবিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বকুল ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লাজু।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, বিশ্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় অধিষ্ঠিত। শতভাগ বিদ্যুতায়ন এবং অবকাঠামোগত উন্নয়নের সুফল দেশের জনগণ ভোগ করছে। দেশের অর্থনীতিও আজ শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে।

পরে তিনি পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপস্থিত হয়ে পীরগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক প্রকাশিত ‘মহাকাব্যিক মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন। এ সময় রংপুরের জেলা প্রশাসক আসিফ আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়সহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর