সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

নরসিংদীর চরে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। নিহত হায়দু ওরফে সবুজ (২৩) বাঁশগাড়ি ইউনিয়নের চান্দেরকান্দি গ্রামের হানিফ মিয়ার ছেলে। সে বাঁশগাড়িতে গাড়ির স্ট্যান্ডে কাজ করত। গতকাল সন্ধ্যায় বাঁশগাড়ি টু মির্জাচরের রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে রায়পুরার বাঁশগাড়ির ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে উভয় পক্ষে মধ্যে কয়েক দফায় সংঘর্ষ, হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয় সবুজ। তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বাঁশগাড়ির বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুল অভিযোগ করে বলেন, বাঁশগাড়ির সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থকরা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ বিষয়ে কথা বলতে  বাঁশগাড়ির সাবেক চেয়ারম্যান আশরাফুল হককে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।

নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক নাইমুল ইসলাম মোস্তাক বলেন, চরাঞ্চলে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে।

তার লাশ হাসপাতালে আনা হয়েছে। সুরতহাল রিপোর্টসহ পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিরিক্ত ফোর্স নিয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা কাজ করছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সর্বশেষ খবর