শনিবার, ১১ মার্চ, ২০২৩ ০০:০০ টা

অটোরিকশা ছিনতাই করার জন্যই সেই চালককে হত্যা!

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার আটপাড়ায় ক্লুলেস অটোরিকশাচালকের হত্যা মামলার রহস্য উদঘাটন ও ছিনতাই করা অটোরিকশা উদ্ধার এবং তিন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার থেকে গতকাল পর্যন্ত অভিযান চালিয়ে সুনামগঞ্জ ও নেত্রকোনা থেকে তাদের আটক করা হয়। সন্ধ্যায় ময়মনসিংহ র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৭ মার্চ আটপাড়ায় সড়কের পাশে পাওয়া লাশটি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সুন্দাইল গ্রামের মৃত আরব আলীর ছেলে মো. কাইয়ুমের (২৯)। তিনি গত ৫ তারিখ থেকে অটোরিকশাসহ নিখোঁজ ছিলেন। খবর পেয়ে তার বড় ভাই মো. শাহজাহান (৩৬) পরিবারের অন্যদের নিয়ে এসে লাশ শনাক্ত করে থানায় মামলা করেন। মামলার পর থেকে পুলিশের পাশাপশি র‌্যাব ১৪ ছায়া তদন্ত শুরু করে। তদন্তের সূত্র ধরে গত বৃহস্পতিবার কেন্দুয়া থেকে মো. বাবুল হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদ বেরিয়ে আসে হত্যাকাণ্ডের মূল রহস্য। অটোরিকশাটি ছিনতাই করতেই চালক কাইয়ুমকে শ্বাসরোধে হত্যা করে তার অন্য সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।

পরে ছিনতাই করা অটোরিকশাটি পাশর্^বর্তী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মো. ইয়াছিন মিয়ার (২৯) কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করে। ইয়াসিন একই জেলার জামালগঞ্জের ভাটিলালপুর গ্রামের মো. ফাজিল মিয়ার (৩৫) কাছে ৫৫ হাজার টাকায় বিক্রি করেন। তিনি সেটি চাঁনপুর গ্রামের মহাজ উদ্দিনের ছেলে আমির হোসেনের কাছে ৭০ হাজার টাকায় বিক্রি করেন। তিনি কিবরিয়ার কাছে ৭২ হাজার টাকায় বিক্রি করেন। র‌্যাব আরও জানায়, গ্রেফতার মো. বাবুল মিয়া এবং ইয়াছিনের নামে আরও অটোরিকশা চুরিসহ অন্যান্য মামলা রয়েছে। তারা মূলত অটোরিকশাটি ছিনতাই করতেই এ হত্যাকা ঘটায়। তাদের নেত্রকোনা জেলার আটপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সর্বশেষ খবর