শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

সরকারের পতনঘণ্টা বেজে গেছে : মান্না

নিজস্ব প্রতিবেদক

‘সরকারের পতনঘণ্টা বেজে গেছে’ বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে বলেছেন, আমেরিকা চাইলে যখন তখন বিভিন্ন দেশের ক্ষমতা অদল-বদল করে দিতে পারে। তাঁর বিরুদ্ধে নাকি ষড়যন্ত্র হচ্ছে। প্রধানমন্ত্রী এবার বুঝে গেছেন দিনের ভোট আর রাতে করা যাবে না। তাঁর বক্তব্যে প্রমাণ হয়েছে তাঁর পতনঘণ্টা বেজে গেছে।

রাজধানীর তোপখানা রোডে শিশুকল্যাণ পরিষদে গতকাল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। নাগরিক অধিকার আন্দোলন এ অনুষ্ঠানের আয়োজন করে। নাগরিক অধিকার আন্দোলনের সভাপতি এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন হৃদয়ের পরিচালনায় অনুষ্ঠানে কৃষক দল নেতা মেহেদী হাসান পলাশ, তাঁতী দলের ড. কাজী মনিরুজ্জামান, আয়োজক সংগঠনের এম ইলিয়াস হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, রোজার পর দেখতে চাই সরকারের জোর কত। আর জনগণের কত জোর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি হবে না। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমবে না। লুটপাট, অন্যায়, অত্যাচার, হামলা-নির্যাতন কমবে না। শেখ হাসিনা বলেছিলেন ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবেন। সেই চাল এখন ৭০ টাকা। মানুষ এখন খেতে পারে না। নিম্ন ও মধ্যবর্তী মানুষ অনাহারে দিন কাটাচ্ছে। আর সরকার উন্নয়নের গান গাইছে। অথচ মানুষ বাজারে গিয়ে দিশাহারা হচ্ছে। এভাবে দেশ চলতে পারে না।

সর্বশেষ খবর