সোমবার, ১ মে, ২০২৩ ০০:০০ টা

বিদেশিদের কান ভারী করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ার এক অনুষ্ঠানে বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ‘দেশীয় সাহেবরা বিদেশিদের কান ভারী করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তারা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের কাছে দেশের মানুষের ভাগ্য নিয়ে নালিশ করেছেন। দেশের মানুষ সুখে থাকা সত্ত্বেও তারা নালিশে জানিয়েছেন, এদেশের মানুষ নাকি কষ্টে আছে, অত্যাচারে আছে।’

মন্ত্রী গতকাল দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা টি. আলী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, বাংলাদেশের মানুষ স্বাধীন। তাঁরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে নিজের দেশের ভবিষ্যৎ নিজেরাই নির্ণয় করবেন। এর জন্য বিদেশিদের প্রয়োজন নেই। তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবেন।

অ্যাডভোকেট আনিসুল হক উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে বিধবা ভাতা, ভিজিআর কার্ড, রাস্তাঘাটের উন্নয়নসহ নানামুখী কল্যাণকর পদক্ষেপ বাস্তবায়ন করছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উচ্চ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে। ফলে বাংলাদেশ এখন সবার কাছে উন্নয়নের রোল মডেল।

নালিশ করে বা ষড়যন্ত্র করে এই সত্যকে আড়াল করা যাবে না।

এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল এহসান খান, কসবা পৌরসভা মেয়র গোলাম হাক্কানী, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন, নারী ভাইস চেয়ারম্যান

ফারহানা সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য এম এ আজিজ, উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম।

পরে মন্ত্রী এবি ব্যাংক লিমিটেডের উদ্যোগে স্মার্ট কার্ডের মাধ্যমে ১৮০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ১৭ কোটি টাকার ঋণ বিতরণ করেন।

সর্বশেষ খবর