রবিবার, ৭ মে, ২০২৩ ০০:০০ টা

টিকটকারদের ফাঁদে পড়েছিলেন নোয়াখালীর নিখোঁজ দুই তরুণী

পাঁচ দিন পর ঢাকা থেকে উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী থেকে নিখোঁজের পাঁচ দিন পর দুই তরুণীকে ঢাকার টিকটকারদের ফাঁদ থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। টিকটক দলটি পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই দুই তরুণীকে রেখে পালিয়ে যায়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম গতকাল এ তথ্য জানান। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। ৩০ এপ্রিল তারা নিখোঁজ হন।

পুলিশ সুপার আরও বলেন, ১ মে নিখোঁজ দুই তরুণীর অভিভাবক সুধারাম মডেল থানায় দুটি নিখোঁজ ডায়েরি করেন। তাদের সন্ধানে নেমে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল জানতে পারে তারা দুজন বান্ধবী। একজন ২০ বছর বয়সী শিক্ষার্থী, অপরজন ১৯ বছর বয়সী এক প্রবাসীর স্ত্রী। দুজনই টিকটকে আসক্ত। একপর্যায়ে তাদের ঢাকার একটি টিকটকার দলের সঙ্গে পরিচয় হয়। ওই টিকটকার দল তাদের রঙিন জীবনের স্বপ্ন দেখায়। ওই মোহে পড়ে ৩০ এপ্রিল একসঙ্গে দুই বান্ধবী ঢাকার উদ্দেশে পালিয়ে যান। পুলিশের একটি দল ময়মনসিংহ ও ঢাকায় অভিযান চালিয়ে টিকটকার দলের অস্থায়ী আবাসের সন্ধান পায়। পরে ঢাকার পল্লবী এলাকায় টিকটকারদের অস্থায়ী আবাসে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে টিকটক দলটি ওই দুই তরুণীকে রেখে পালিয়ে যায়।

পুলিশ সুপার বলেন, যথাসময়ে উদ্ধার না হলে ওই তরুণীদের ভারতে পাচার বা জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা হতো বলে ধারণা হচ্ছে। ওই টিকটক দলটি শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর