রবিবার, ১৮ জুন, ২০২৩ ০০:০০ টা

নির্যাতনের অভিযোগে তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মুলাদী উপজেলা সদরের দক্ষিণ গলইভাঙ্গা গ্রামে ভ্যান চুরির অপবাদে এক ব্যক্তিকে গাছে বেঁধে বর্বর নির্যাতনের অভিযোগ উঠেছে। পরে তার গোপনাঙ্গে কুপি বাতির ছ্যাঁকা দেওয়া হয় বলে জানা গেছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় পরদিন শুক্রবার মুলাদী থানায় মামলা করেন ভিকটিমের স্ত্রী। এ মামলায় প্রধান অভিযুক্ত তিনজনকে পুলিশ গ্রেফতার করেছে। নির্যাতনের শিকার মো. শামীম আকন বর্তমানে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পেশায় দিনমজুর শামীম আকন ওই গ্রামের মৃত সালাম আকনের ছেলে। শামীম জানান, ‘স্থানীয় শাহাবুদ্দিনের ব্যাটারিচালিত একটি অটোভ্যান চুরি হয়। এ জন্য তাকে (শামীম) সন্দেহ করে বৃহস্পতিবার রাতে শাহাবুদ্দিনের ছোট ছেলে বায়জিদ তাদের বাড়িতে ডেকে নেয়।

 পরে তাকে একটি গাছে বেঁধে বেদম মারধর করে বায়জিদসহ অন্যরা। পরে তাকে শাহাবুদ্দিনের ঘরে নিয়ে একটি কক্ষে আটকে ভ্যান চুরির স্বীকারোক্তি আদায়ের জন্য তার পুরুষাঙ্গে কুপিবাতির ছ্যাঁকা দেওয়া হয়। আহতাবস্থায় ওই রাতেই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।’

মুলাদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. সাইদুর রহমান জানান, শামীম আকনের চোখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার অন্ডকোষে চাপ লেগেছে। তবে তিনি ঝুঁকিমুক্ত। তার যথাযথ চিকিৎসা চলছে বলে তিনি জানান।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, নির্যাতনের মামলায় তিন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর