রবিবার, ১৮ জুন, ২০২৩ ০০:০০ টা

ইসলামী আন্দোলনের দুই নেতার সঙ্গে জাহাঙ্গীরের বৈঠক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার রাত ৯টা থেকে ভোর পর্যন্ত চরমোনাই মেহমানখানায় এ সাক্ষাৎপর্ব চলে। সাক্ষাৎকালে দেশের সার্বিক রাজনৈতিক অবস্থা নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। তবে সাবেক মেয়র জাহাঙ্গীরের ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দেওয়ার বিষয়ে কোনো আলোচনা হয়নি বলে জানিয়েছে নির্ভরযোগ্য সূত্র। সাক্ষাতের সময় দলের সিনিয়র নায়েবে আমির বরিশাল সিটি নির্বাচনে হামলায় আহত মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম উপস্থিত ছিলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুখপাত্র আবদুল্লাহ আল মামুন টিটু গতকাল জানান, সাক্ষাৎকালে ১২ জুন নির্বাচনের সময় মুফতি ফয়জুল করীমের ওপর হামলার ঘটনায় নিন্দা জানান জাহাঙ্গীর আলম। সাক্ষাৎকালে সাবেক মেয়র জাহাঙ্গীর ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দেওয়ার বিষয়ে কোনো আলোচনা করেছেন কি না- জানতে চাইলে দলের মুখপাত্র বলেন, ওসব বিষয়ে এখন কিছু বলা ঠিক হবে না। তিনি আবারও আওয়ামী লীগে ফিরতে চান। আওয়ামী লীগে ফিরতে না পাড়লে ইসলামী আন্দোলন ছাড়া তিনি (জাহাঙ্গীর) যাবেন কোথায়?

এ বিষয়ে জানতে গাজীপুরের সাবেক মেয়র আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত মুঠোফোনে তিনবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। তার হোয়াটসআপে ভয়েস মেসেজ পাঠিয়ে বক্তব্য জানার চেষ্টা করা হলেও তিনি প্রতিউত্তর করেননি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর