বুধবার, ২১ জুন, ২০২৩ ০০:০০ টা

পরিবর্তনের প্রতিনিধি হতে চায় পুলিশ : আইজিপি

নিজস্ব প্রতিবেদক

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আমরা হতে চাই পরিবর্তনের প্রতিনিধি। আমরা সার্বিক কার্যক্রমের মধ্য দিয়ে দৃশ্যমান পরিবর্তন ও উন্নয়নের সূচনা করতে চাই। আমাদের সব কার্যক্রম হবে জনকল্যাণমুখী। পুলিশ সদর দফতরে গতকাল পুলিশের ৩৬টি ইউনিটের প্রধানদের সঙ্গে ২০২৩-২৪ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে ঢাকার ১৭টি ইউনিটের প্রধান উপস্থিত থেকে এবং ঢাকার বাইরের ১৯টি ইউনিটের প্রধান ভার্চুয়ালি যুক্ত থেকে এপিএ স্বাক্ষর করেন।

 অতিরিক্ত আইজিপি (এইচআর) ব্যারিস্টার মো. হারুন-অর-রশিদ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। অতিরিক্ত আইজিপিগণ, বিভিন্ন ইউনিটের প্রধান এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে আইজিপি বলেন, দেশের অভ্যন্তরীণ শান্তিশৃঙ্খলা, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন এবং আন্তর্জাতিক শান্তিরক্ষায় পুলিশ সাফল্যের সঙ্গে কাজ করে যে সুনাম অর্জন করেছে তার ধারাবাহিকতা অক্ষুণœ রাখতে হবে। বার্ষিক কর্মসম্পাদন চুক্তি পুলিশের কাজে আরও গতিশীলতা ও স্বচ্ছতা আনবে।

সর্বশেষ খবর