শনিবার, ২৪ জুন, ২০২৩ ০০:০০ টা

সিলেটে পশুর হাট বসানো নিয়ে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট নগরীর মাছিমপুর এলাকায় কোরবানির ঈদকে সামনে রেখে পশুর হাট বসানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কয়েক জন আহত হয়েছে। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল বিকাল ৩টার দিকে সংঘর্ষের পর মাছিমপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানিয়েছে, প্রতি বছরের ন্যায় জেলা পরিষদ মাছিমপুরে পশুর হাট বসানোর জন্য দরপত্র আহ্বান করে। এই প্রক্রিয়া শেষ হওয়ার আগে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সংরক্ষিত ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শারমিন আক্তার রুমির স্বামী মন্জু মিয়া, তার দুই ভাই দীপু ও অপি হাটের জায়গায় বাঁশ বসানো শুরু করে।

এতে সিসিকের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদের ভাই হারুন রশিদ খসরু বাধা দিলে উভয় পক্ষে সংঘর্ষ বাধে।

এ বিষয়ে কাউন্সিলর মোস্তাক আহমদের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কল কেটে দেন। নবনির্বাচিত নারী কাউন্সিলর শারমিন আক্তার রুমি দাবি করেছেন, সংঘর্ষের সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না। ফলে পুরো বিষয় তিনি জানেন না।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী জানান, গরুর হাট বসানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর