বুধবার, ২৮ জুন, ২০২৩ ০০:০০ টা

ফেনীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

ফেনী প্রতিনিধি

ফেনীর স্থানীয় দৈনিক আমার ফেনীর শহর প্রতিনিধি কামরুল আরেফিনকে সন্ত্রাসীরা ব্যাপক মারধর করে আহত করেছে। জানা যায়, কামরুল নিউজ সংগ্রহের কাজে ফেনী জেনারেল হাসপাতালে যাচ্ছিলেন। পথে সদর হাসপাতাল মোড়ে একরাম চত্বরে ১০-১২ জন যুবক এক বৃদ্ধ অটোচালককে মারধর করছে দেখে তিনি মোবাইলে ছবি তুলে সেখান থেকে চলে যান। পরবর্তীতে স্থানীয় সন্ত্রাসী মো. আসিফ মাহিদি, আশিক, শাকিলসহ ১০-১২ জন একটি হাইস মাইক্রোযোগে হাসপাতালের গেট থেকে কামরুলকে তুলে নিয়ে যায় ও ব্যাপক মারধর করতে করতে হাসপাতালের মোড়ে মুক্তা দুলাল প্লাজায় নিয়ে আসে। সেখানে পাটোয়ারী ইলেকট্রনিকসের সামনে নিয়ে উপর্যুপরি মারধর করে তার মোবাইলটি নিয়ে যায়। কামরুল আরেফিন সাংবাদিক পরিচয় দিলে তারা তাকে আরও মারধর করে ও তার আইডি কার্ড গলা থেকে ছিঁড়ে নিয়ে নিয়ে যায়। এ সময় তার পকেটে থাকা নগদ টাকাও নিয়ে যায় সন্ত্রাসীরা।

মো. আসিফ মাহিদি ও আশিক ফেনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বিরিঞ্চি চৌকিদার বাড়ির ছুট্টু মিয়ার ছেলে। শাকিল একই এলাকার মো. নুর নবীর ছেলে। আসিফ ও আশিক ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিল্লাতের অনুসারী বলে স্থানীয়রা জানান। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় কামরুলকে সহকর্মীরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে ফেনী মডেল থানায় কামরুল আরেফিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, আসামিদের প্রায় সবাইকে শনাক্ত করা হয়েছে। পুলিশের একটি দল আসামিদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, সাংবাদিকের ওপর নির্যাতনকারীদের কিছুতেই ছেড়ে দেওয়া হবে না। পুলিশকে অনুরোধ করেছি আসামিদের গ্রেফতার করতে। ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। 

সর্বশেষ খবর