বুধবার, ৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

নলডাঙ্গায় দা-কুড়াল হাতে ইউএনওর গাড়ি চালককে ধাওয়া

নাটোর প্রতিনিধি

রামদা আর চাইনিজ কুড়াল হাতে নলডাঙ্গা ইউএনওর গাড়িচালক রুবেলকে ধাওয়া করেছেন কথিত যুবলীগ নেতা আহসান হাবিব ও তার সহযোগী। গতকাল সকালে ধাওয়া করার দৃশ্যের ভিডিও দেখা যায়- আহসান হাবিব এবং তার সঙ্গী দুজনে মিলে ধাওয়া করছে আর প্রাণভয়ে রুবেল ঊর্ধ্বশ্বাসে সিঁড়ি বেয়ে ওপরে উঠে যাচ্ছে। আহসান হাবিব নিজেকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বলে পরিচয় দিয়ে থাকলেও তিনি উপজেলা যুবলীগের কেউ নন বলে দাবি করেছেন নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নকুল। নকুল বলেন, উপজেলা যুবলীগে আহসান হাবিবের কোনো পদ নেই। কিছুদিন আগে একটি উপকমিটি গঠন করা হয়েছিল, আহসান হাবিব সেই কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ ব্যাপারে আহসান হাবিবের মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এদিকে ইউএনওর কক্ষে আশ্রয় নিয়ে প্রাণে বেঁচে যাওয়া গাড়িচালক মোহাম্মদ রুবেল বলেন, তার ভাই খোকনের কাছ থেকে কদিন আগ আহসান হাবিব একটি মাইক্রোবাস ভাড়া নেয়। কয়েক দিন ধরে গাড়িটি ব্যবহার করলেও আহসান হাবীব সেই ভাড়ার টাকা পরিশোধ করেননি।

 আহসান হাবিব উপজেলা চত্বরে এলে তার কাছে গাড়ি ভাড়ার বিষয়টি জানতে চাইলে তিনি ক্রুদ্ধ হয়ে কোপাতে উদ্যত হন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। রুবেল এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ইউএনও রোজিনা আক্তার সাংবাদিকদের জানান, বিষয়টি জেলা প্রশাসকসহ সিনিয়র অফিসারদের জানিয়ে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানান তিনি।

পুলিশ সুপার সাইফুর রহমান জানান, জড়িতদের ধরতে পুলিশি অভিযান শুরু করা হয়েছে।

সর্বশেষ খবর