শিরোনাম
শনিবার, ২২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে : ইনু

নিজস্ব প্রতিবেদক

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াত ও তাদের রাজনৈতিক সঙ্গীদের ষড়যন্ত্র-চক্রান্তের রাজনীতি মোকাবিলা করে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। এ নির্বাচনের মাধ্যমে সুশাসন ও সমাজতন্ত্রের পথে বাংলাদেশ এগিয়ে যাবে।

গতকাল কর্নেল আবু তাহের বীরউত্তমের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। সভায় জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার বলেন, সমাজ বদলের সংগ্রামে শহীদ কর্নেল তাহের চিরদিন প্রেরণার উৎস হয়ে থাকবেন।

আলোচনা সভায় জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলম, সহ-সভাপতি নুরুল আখতার, ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, নইমুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ বক্তব্য দেন। আলোচনা সভার আগে জাসদের নেতা-কর্মীরা একই মিলনায়তনে কর্নেল তাহেরের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

হাসানুল হক ইনু বলেন, কর্নেল তাহের একজন মহান দেশপ্রেমিক বিপ্লবী, মহানায়ক। আর জিয়াউর রহমান একজন বিশ্বাসঘাতক খলনায়ক। জিয়া তাঁর প্রাণ রক্ষাকারী কর্নেল তাহেরের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। তিনি সাজানো মিথ্যা মামলায় প্রহসনমূলক বিচারে কর্নেল তাহেরকে মৃত্যুদন্ড দিয়ে হত্যা করেছেন।

সর্বশেষ খবর