শিরোনাম
বুধবার, ২৬ জুলাই, ২০২৩ ০০:০০ টা

যুবলীগ নেতার কবজি কর্তনে ৩০ জনের বিরুদ্ধে মামলা

নাটোর প্রতিনিধি

নাটোরে যুবলীগ নেতা মিঠুন আলীর হাতের কবজি কেটে নেওয়ার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আহত মিঠুন আলীর ছোট ভাই স্বপ্ন বাদশাহ বাদী হয়ে সোমবার রাত ১২টার পর এই মামলা করেন। মিঠুন আলী নাটোর পৌর যুবলীগের তিন নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক।

এ মামলার তদন্ত কর্মকর্তা নাটোর থানার উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, মামলায় অন্য আসামিদের মধ্যে রয়েছেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, তার ছোট ভাই নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল এবং জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও নাটোর পৌরসভার সাবেক কাউন্সিলর নান্নু শেখ। মামলার বাদী স্বপ্ন বাদশা বলেন, রবিবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ও মিঠুন আলী শহরের ভবানীগঞ্জ মোড়ের দলীয় অফিস থেকে পাশের বলারীপাড়ার বাসায় ফেরার সময় মাহতাব হোসেনের বাসার সামনে অভিযুক্তরা তাদের ঘিরে ধরে। এ সময় প্রধান অভিযুক্ত নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান তাদের ওপরে হামলার নির্দেশ দেন।

 তার নির্দেশে অভিযুক্তরা পিস্তল, হাঁসুয়া, চাইনিজ কুড়াল, রামদা, লোহার রড, চাপাতি, মরিচের গুঁড়া ও বোতলে ভরা তরল কেমিক্যাল নিয়ে তাদের দুজনের ওপরে ঝাঁপিয়ে পড়ে। অভিযুক্ত মো. সোহাগ, রিপন ও সাব্বির ধারালো চাপাতি নিয়ে তার ভাই মিঠুন আলীকে কুপিয়ে জখম করে। মিঠুন আলী ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, এটি পরিকল্পিত মিথ্যা মামলা। এমপি শফিকুল ইসলাম শিমুলের মদদপুষ্ট হয়ে এ মামলা করা হয়েছে।

নাটোর থানার ওসি নাছিম আহমেদ বলেছেন, এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর