বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আট দফা আদায়ে সমাবেশ করবে খেলাফত

নিজস্ব প্রতিবেদক

আট দফা দাবি আদায়ে খেলাফত মজলিসের ঢাকা বিভাগীয় সমাবেশ শনিবার সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত হবে। গতকাল পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মতবিনিময় সভায় এ কথা জানানো হয়। সভায় লিখিত বক্তব্য পাঠ করেন খেলাফত মজলিসের ঢাকা বিভাগীয় সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সংগঠনের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন। দাবিগুলোর মধ্যে রয়েছে- নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন প্রদান, নির্বাচনে সবার জন্যে সমান সুযোগ ও নিরাপত্তা নিশ্চিত করা, দ্বাদশ সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার বন্ধ রাখা, গ্রেফতার আলেম ওলামা ও রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহার করা প্রভৃতি।

, রাজনৈতিক সভা-সমাবেশের অবাধ সুযোগ নিশ্চিতকরণ, পণ্যমূল্য কমিয়ে জনদুর্ভোগ লাঘব ও দুর্নীতি নির্মূল করা, বেকার সমস্যা সমাধান ও যোগ্যতার ভিত্তিতে সরকারি চাকরিতে নিয়োগ দান, ধর্মীয় শিক্ষা সংকোচন নীতি বন্ধ ও বিতর্কিত পাঠ্যক্রম বাতিল করা।

এ সময় উপস্থিত ছিলেন- খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমি, যুগ্ম মহাসচিব ও সমাবেশ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব অধ্যাপক আবদুল জলিল, কেন্দ্রীয় প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, কেন্দ্রীয় যুববিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম তুহিন, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সেক্রেটারি জেনারেল রায়হান আলী প্রমুখ।

সর্বশেষ খবর