সোমবার, ৭ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

বিএনপির সঙ্গে একাত্মতা ঘোষণা বিজেপির

নিজস্ব প্রতিবেদক

সরকার পতনের একদফাসহ গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির সব দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। তিনি বলেন, বাংলাদেশের জাতীয়তাবাদী শক্তির কেন্দ্রবিন্দু হলো বিএনপি। তাদের একদফা দাবি অত্যন্ত ন্যায্য দাবি। এই দাবি এখন আর শুধু কোনো দলের নয়, এই দাবি এখন সমগ্র জাতির। সব মানুষের।

গতকাল বিজেপির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘গ্রহণযোগ্য সরকারের অধীনে জাতীয় নির্বাচন’-এর দাবিতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত সভাপতিত্ব করেন দলের মহাসচিব আবদুল মতিন সাউদ। সভায় বিজেপির প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার পার্থ বলেন, বাংলাদেশে জাতীয়তাবাদী শক্তির পথ-প্রদর্শক বেগম খালেদা জিয়া। আর তার কেন্দ্রবিন্দু হলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি বলেন, বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচনের জন্য বিএনপির সব দাবির সঙ্গে আমরা একাত্মতা ঘোষণা করছি। তিনি আরও বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না। এবার যদি ভোট চুরির নির্বাচন হয়, আপনারা (আওয়ামী লীগ নেতা) আর প্লেনে উঠতে পারবেন না। বাংলাদেশের মানুষ আর কখনো আপনাদের ক্ষমা করবে না।

সর্বশেষ খবর