বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

নিরপেক্ষ সরকারের অধীনেই আমরা নির্বাচন করব : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই আমরা নির্বাচন করব, এটা আমাদের অঙ্গীকার। তিনি বলেন, ‘এবার শেখ হাসিনা যে নির্বাচন দেবে- আমাদের চুপ থাকলে হবে না। শান্তিপূর্ণ মিছিল-মিটিংয়ের মধ্য দিয়ে জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নির্বাচন হতে দেব না, দেব না, দেব না- যতক্ষণ নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা না হয়, সরকার পদত্যাগ না করে।’ এ সময় তিনি গোয়েন্দা দফতরকে ভাতের হোটেল হিসেবে উল্লেখ করেন।

গতকাল রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক রায়ের প্রতিবাদে এ সমাবেশ হয়। সমাবেশে সভাপতিত্ব করেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সঞ্চালনা করেন মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান।

রিজভী বলেন, আজকে অনেকেই বলছেন- মানুষ যখন তার অভিযোগ নিয়ে গোয়েন্দা কার্যালয়ে যান, সেখানে নানা ষড়যন্ত্র করা হয়। আমরা তো জানি, গোয়েন্দা কার্যালয় অর্থাৎ ডিবি অফিস বিরোধী দলের জন্য একটি আতঙ্ক ঘর। অনেক আয়না ঘর সেখানে রয়েছে।

আর এখন গোয়েন্দা দফতর হয়েছে ভাতের হোটেল। অনেক বিভ্রান্তি তৈরি করে বিরোধী দলের নেতা-কর্মীদের অপদস্ত করার জন্য শুধু মিথ্যা মামলা, জুলুম, নির্যাতনই করছে না, অনেক চক্রান্ত ষড়যন্ত্র সেখানে করা হচ্ছে সরকারের পক্ষ থেকে।

 

সর্বশেষ খবর