শিরোনাম
রবিবার, ১৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

টিসিবির কার্ড সংশোধন নিয়ে নারী ইউপি মেম্বার লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার পাইকগাছায় টিসিবি কার্ড সংশোধন ও যাচাই-বাছাই নিয়ে বাগবিতন্ডায় কপিলমুনি ইউনিয়নের সংরক্ষিত নারী ইউপি মেম্বার ছখিনা বেগমকে লাঞ্ছনার ঘটনা ঘটেছে। ৪ নম্বর ওয়ার্ড মেম্বার রবীন্দ্রনাথ অধিকারী তার ব্যবসাপ্রতিষ্ঠানে বসে বাগবিতন্ডার একপর্যায়ে ছখিনা বেগমের মাথায় চেয়ার দিয়ে আঘাত করেন বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী পাইকগাছা থানায় লিখিত অভিযোগ করেছেন।

ছখিনা বেগম বলেন, ‘শুক্রবার কপিলমুনি ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার রবীন্দ্রনাথ অধিকারী তার ব্যবসাপ্রতিষ্ঠানে বসে টিসিবির কার্ড সংশোধনের কথা বলে উপকারভোগীদের কাছ থেকে ৫০ থেকে ১০০ টাকা করে নিয়ে আবেদনপত্রে স্বাক্ষর করছিলেন। এতে উপকারভোগীরা আপত্তি জানালে তিনি আবেদনপত্রে স্বাক্ষর না করে শুধু সিল দিয়ে আমার কাছে পাঠিয়ে দেন। বিষয়টি জানতে চাওয়ায় ওই ইউপি মেম্বার আমাকে গালিগালাজ করেন। একপর্যায়ে তিনি চেয়ার দিয়ে আমার মাথায় আঘাত করেন।’ এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য রবীন্দ্রনাথ অধিকারীর কাছে জানতে চাইলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অসত্য বলে দাবি করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, ছখিনা বেগমের অভিযোগ তদন্তে সত্য প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা  নেওয়া হবে।

সর্বশেষ খবর