রবিবার, ১৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

চিকিৎসার টাকা জোগাড়ে ব্যর্থ হয়ে আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় চিকিৎসার টাকা জোগাড়ে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দিয়ে সাহাবুদ্দিন (৪০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। ফতুল্লার গিরিধারা বৌবাজারে ওবায়দুলের বাড়ি থেকে গতকাল সকালে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। সাহাবুদ্দিন বরিশাল জেলার কাজিরহাট থানার চর উদাই গ্রামের শাজাহান শিকদারের ছেলে। নিহতের স্ত্রী সোমা জানান, তার স্বামী গ্রামের বাড়িতে কাঠের ব্যবসা করতেন। নয় মাস আগে কাঠ পড়ে মেরুদন্ডে ফাটল ধরে। এতে তিনি হাঁটা চলাফেরা করতে পারলেও প্রচ- ব্যথায় কাতর ছিলেন। চিকিৎসা ছিল ব্যয়বহুল। সংসারের খরচ ও চিকিৎসা ব্যয় জোগাড়ে গ্রামে ৩ লাখ টাকার মতো দেনা হয়। সোমা আরও জানান, প্রচ- সাংসারিক টানাপোড়েনের মধ্যে তারা এক মাস আগে গ্রাম থেকে ঢাকার কেরানীগঞ্জের জিয়া মোড় এলাকায় আসেন। বসবাস শুরু করেন ভাড়া বাসায়। আশা ছিল- চাকরি করে সাংসারিক খরচ ও চিকিৎসা ব্যয় মেটানোর। কিন্তু তারা কেরানীগঞ্জে কোনো কাজ বা চাকরি জোগাড়ে ব্যর্থ হন।

এ অবস্থায় গত শুক্রবার বিকালে তিনি তার স্বামীকে নিয়ে ফতুল্লা থানার গিরিধারা বৌবাজারে ওবায়দুলের বাড়িতে ভাড়ায় বসবাস করা বড় বোনের বাড়িতে আসেন। ওই দিন রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। সকাল ৭টায় ঘুম থেকে জেগে দেখেন বারান্দার গ্রিলের সঙ্গে গলায় গামছা প্যাঁচানো স্বামী সাহাবুদ্দিনের ঝুলন্ত লাশ। চিকিৎসার টাকা জোগাড়ে ব্যর্থ হয়ে স্বামী আত্মহত্যা করেছেন বলে স্ত্রী সোমার ধারণা।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই কামাল হোসেন জানান, তিনি সংবাদ পেয়ে সকাল সোয়া ১০টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর