বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সাঈদীর মৃত্যু নিয়ে স্ট্যাটাস, ৯ ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদ প্রাপ্ত যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর শোক প্রকাশ ও প্রশংসা করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে ছাত্রলীগের বিভিন্ন শাখার নয় নেতা-কর্মীকে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ছয়জন ও চট্টগ্রামের তিনজনকে সাময়িক বহিষ্কার করা হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কার করতে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে। গতকাল ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামের লোহাগাড়া শাখার আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কারের জন্য সুপারিশ করা ছাত্রলীগের নেতা-কর্মীরা হলেন- আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বাইজিদ খান, আশুগঞ্জের তালশহর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিয়াজ সোহান, আখাউড়ার মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফুরকান আহম্মেদ, আখাউড়া পৌর ছাত্রলীগের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি রবিন খান খাদেম, কসবার গোপীনাথপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য নাজমুল সরকার ও সরাইল উপজেলা ছাত্রলীগের কর্মী রিয়াজ উদ্দিন খান মাইনুর।

অপরদিকে, চট্টগ্রামের লোহাগাড়ায় অব্যাহতি পাওয়া তিন নেতা হলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি গাজী আমজাদ, সহসভাপতি তাউসিফ ও উপদফতর সম্পাদক আবদুল্লাহ আল মাসুম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর