রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিন

পীর চরমোনাই

নিজস্ব প্রতিবেদক

জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। বাংলাদেশের নিবন্ধিত সব রাজনৈতিক দলের নেতাদের প্রতিনিধি নিয়ে জাতীয় সরকার গঠনের মাধ্যমেই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের আয়োজন করতে হবে। অন্যথায় ওই ফ্যাসিবাদী সরকারের পতন হবে অনিবার্য। তিনি আরও বলেন, আওয়ামী লীগের লুটপাট সন্ত্রাস গোটা দেশ গ্রাস করে ফেলেছে। তাদের লোকদের কারণে ব্যাংক খাত দেউলিয়া হওয়ার পথে।

হাজার কোটি টাকা আওয়ামী লীগ বিদেশে পাচার করেছে। আওয়ামী লীগের জন্য আজ দেশ, ইসলাম ও ইমান হুমকির মুখে। মানুষের অধিকার নেই। ভোটের অধিকার নেই, বাকস্বাধীনতাও নেই। রাস্তায় নামলে এরা গুম করে ফেলে আর ঘরে থাকলে খুন। সরকারের জনসমর্থন এখন তলানিতে।

গত শুক্রবার বিকাল ৬টার দিকে শাহ ফতেহ আলী মোড়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ বগুড়া সদর উপজেলার তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এসব কথা বলেন। ইসলামী আন্দোলনের বগুড়া সদর উপজেলা সভাপতি মাওলানা শাহ জালালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন দলটির নায়েবে আমির মাওলানা আবদুল হক আজাদ। এ ছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বগুড়া জেলার সভাপতি মাওলানা আ. স. ম. মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক প্রভাষক শফিকুল ইসলামসহ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর