সোমবার, ২১ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

বাজারের ব্যাগে মিলল কোটি টাকার হেরোইন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

অভিনব কায়দায় সবজি ভর্তি বাজারের ব্যাগ ও প্যান্টের বেল্টের মধ্যে লুকিয়ে পাচারের সময় প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা মূল্যের হেরোইন জব্দ করেছে র‌্যাব। শনিবার রাত ৯টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড়ে একটি বাস থেকে এই মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী নাটোর সদর উপজেলার রামাইগাছী এলাকার মৃত আবদুর রাজ্জাকের ছেলে মো. ইমরান আলী (৩৩)। গতকাল ভোরে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে।

র‌্যাব জানায়, আটক ইমরান আলী গত কয়েক মাস ধরে চাঁপাইনবাবগঞ্জে মাদক ব্যবসা ও চোরাচালানের কাজ করে আসছিলেন। হেরোইনের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে গোদাগাড়ী হয়ে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাস থেকে তাকে আটক করা হয়। তার কাছে একটি সবজি ভর্তি বাজারের ব্যাগ পাওয়া যায়। ব্যাগটি তল্লাশি করে এক কেজি হেরোইন জব্দ করা হয়। পরে তার দেহ তল্লাশি করলে প্যান্টের বেল্টের মধ্যে লুকানো অবস্থায় আরও ৬০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। আটক ইমরান আলীর নামে আগে আরও তিনটি মাদক মামলা আছে।

সর্বশেষ খবর