শিরোনাম
সোমবার, ২১ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে তিন যুবকের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডায় মনির, হাসান, সানি নামে তিন যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, গত শুক্রবার তারা গাজীপুর এলাকায় নৌপথে পিকনিকে গিয়ে মদপান করেছিলেন। এরপর তারা একে একে অসুস্থ হয়ে মারা যায়। এদের মধ্যে মনির ও সানির দাফন সম্পন্ন হয়েছে। বাড্ডা থানার এসআই শাকিল মাহমুদ বলেন, মনির, হাসান ও সানি নামে তিনজন মারা গেছে। এদের মধ্যে মনির ও সানির দাফন হয়ে গেছে। আর হাসানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। নিহত মনির রিকশাচালক ছিলেন। তার বাবার নাম জয়নাল আবেদিন। তার গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচংয়ে।

এদিকে, ঢামেক হাসপাতালের একটি সূত্র জানায়, মদপানের ঘটনায় বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড্ডার স্বাধীনতা সরণি এলাকায় বাসায় ফিরেছেন ওই পিকনিকে অংশ নেওয়া শিক্ষার্থী সিয়াম।

তার বাবা সোহাগ মিয়া বলেন, গত শুক্রবার নৌপথে সিয়ামসহ তার বন্ধুরা মিলে গাজীপুর পুবাইল এলাকায় পিকনিকে যায়। সেখানে তারা কিছু খেয়েছিল। আমার ছেলে সেখান থেকে ঘুরে এসে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে ঢামেক হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়া এ ঘটনায় আরও অনেকেই চিকিৎসা নিয়েছে।

সর্বশেষ খবর