বুধবার, ২৩ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

আধিপত্য বিস্তার নিয়ে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মুলাদীতে আধিপত্য বিস্তার নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সকাল সাড়ে ৮ টার দিকে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত আবদুর রব হাওলাদার (৬০) মুলাদীর মিয়ারচরের চর কমিশনার এলাকার মৃত ধুলু হাওলাদারের ছেলে। অভিযুক্ত কামাল সরদার ও তার সহযোগিতা একই এলাকার বাসিন্দা।

নিহতের চাচাতো ভাই ফজলুল বারী চয়ন জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও জমি নিয়ে কামাল সরদার ও জামাল সরদারের সঙ্গে রব হাওলাদারের পূর্ব বিরোধ ছিল। গতকাল সকালে রব হাওলাদার নিজ বাড়ি থেকে বের হয়ে অটোরিকশাযোগে মুলাদী সদরের দিকে যাচ্ছিলেন। পথে নির্জন স্থানে ওই অটোরিকশা থামিয়ে কামাল-জামাল ও তাদের সহযোগীরা রব হাওলাদারকে একটি খোলা মাঠে ধরে নিয়ে এলোপাতারি কুপিয়ে মৃত ভেবে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান চয়নসহ নিহতের অন্য স্বজনরা।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, মীরগঞ্জ ফেরিঘাট কেন্দ্রিক বিরোধের জের ধরে রব হাওলাদারকে কুপিয়ে হত্যা করা হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

 

সর্বশেষ খবর