শিরোনাম
মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

খালেদা জিয়াকে মেরেও ফেলতে পারে তারেক

মির্জা আজম এমপি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আওয়ামী লীগকে বিপদে ফেলতে তারেক রহমান যে কোনো সময় খালেদা জিয়াকে মেরেও ফেলতে পারে। কারণ তারেক রহমান একজন বীভৎস মানুষ। যে কোনো জঘন্য কাজ সে করতে পারে।

গতকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সভায় তিনি এ কথা বলেন। আগামী ২ সেপ্টেম্বর ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশ সফল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত এই প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল।

বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের ষড়যন্ত্র করতে না পারে সে জন্য যুবলীগকে সদা সর্বদা সজাগ থাকতে হবে উল্লেখ করে মির্জা আজম বলেন, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো বড় বড় সমাবেশ করছে। এই জনসমাবেশগুলো করা হয় দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দেওয়ার জন্য। আপনারা জানেন, বিএনপি-জামায়াতের শাসনামলে আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীদের ওপর কী অমানবিক অত্যাচার চালিয়েছে।

যুবলীগের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পার্টি অফিসে ঢুকে যুবলীগের নেতা-কর্মীদের গ্রেফতার করেছে। বাড়িঘরে থাকতে দেওয়া হয়নি। কিন্তু এই ১৫ বছরে বিএনপি নেতারা আছে সবচেয়ে সুখে। তারা তাদের এসি রুমে ঘুমায়, আরাম আয়েশে ব্যবসা-বাণিজ্য করছে।

সর্বশেষ খবর