শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

কাশিমপুর কারাগারে প্রবেশকালে গাড়ি থেকে গাঁজা দা চাকু উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় সিটি করপোরেশনের গাড়ি থেকে গাঁজার দুটি বল, দুটি দা ও একটি চাকুসহ মোবাইল জব্দ করা হয়েছে। এ ঘটনায় ওই গাড়ির হেলপারসহ চালককে আটক করা হয়েছে। গতকাল গেটে তল্লাশিকালে গাজীপুর সিটি করপোরেশনের ময়লার ট্রাকের সিট কভারের ভিতর থেকে এগুলো উদ্ধার করা হয়।

আটকরা হলেন- গাজীপুর মহানগরীর সদর থানাধীন ছোট দেওড়া এলাকার নুরুল ইসলাম ওরফে নুরু পাগলার ছেলে আবু নাঈম (২৮) ও একই থানার শান্তিপল্লী এলাকার নুরুল ইসলামের ছেলে আশরাফ (৩০)। তাদের মধ্যে নাঈম ওই ট্রাকের চালক এবং আশরাফ একই গাড়ির হেলপার ও পরিচ্ছন্নতা কর্মী।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেলসুপার সুব্রত কুমার বালা জানান, প্রতিদিনের মতো গতকাল সকালে কারাগারের ভিতর থেকে ময়লা আবর্জনা পরিবহনের জন্য গাজীপুর সিটি করপোরেশনের একটি ট্রাক কারাগারে আসে। ট্রাকটি কারাগারের ভিতরে প্রবেশের সময় দুই গেটের মাঝে তল্লাশিকালে ওই ট্রাকের সিট কভারের ভিতর থেকে কালো টেপে পেঁচানো গাঁজার দুটি বল (২৩০ গ্রাম), দুটি দা, একটি চাকু ও মোবাইল জব্দ করে কারারক্ষীরা। এ সময় ওই ট্রাকের চালক এবং তার হেলপার এক পরিচ্ছন্নতা কর্মীকে আটক করা হয়। আটকদের কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ওসি কে এম আশরাফ উদ্দিন সন্ধ্যার পর জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। কারাগারের জেলার এ মামলার বাদী হচ্ছেন বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।

সর্বশেষ খবর