বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

সিপিবি কার্যালয়ে ভিয়েতনামের রাষ্ট্রদূত

নিজস্ব প্রতিবেদক

ভিয়েতনামের রাষ্ট্রদূত ন্যুয়েন মান কুঅং বলেছেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে ভিয়েতনাম বাংলাদেশের জনগণের পক্ষে ছিল। ভিয়েতনাম সর্বদা বাংলাদেশের জনগণের সুখে-দুঃখে পক্ষে থাকতে আগ্রহী। ভিয়েতনাম এশিয়া তথা বিশ্বকে যুদ্ধের ঝুঁকিমুক্ত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ। গতকাল বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও দ্বিপক্ষীয় বৈঠকে তিনি এ কথা বলেন। রাজধানীর পুরানা পল্টনে সিপিবি কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে ভিয়েতনামের চলমান সমাজতান্ত্রিক বিনির্মাণ কর্মসূচির অভাবনীয় অগ্রগতির জন্য সিপিবি নেতৃবৃন্দ রাষ্ট্রদূতের মাধ্যমে ভিয়েতনামের জনগণ ও সে দেশের কমিউনিস্ট পার্টিকে অভিনন্দন জানান। এ ছাড়া উভয়পক্ষ দুই দেশের জনগণের বন্ধুত্ব আগামী দিনে আরও জোরদার করার ওপর গুরুত্বারোপ করেন।

বৈঠকে সিপিবির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক এ এন রাশেদা, শাহীন রহমান এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ও আন্তর্জাতিক বিভাগের প্রধান অ্যাডভোকেট হাসান তারিক চৌধুরী। বৈঠক শেষে ভিয়েতনামের রাষ্ট্রদূত সিপিবি নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছাস্মারক বিনিময় করেন।

সর্বশেষ খবর