বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

স্বেচ্ছাসেবক দল ছাত্রলীগ সংঘর্ষ আহত ১০

মাগুরা প্রতিনিধি

মাগুরায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল দুপুরে শহরের চৌরাঙ্গী মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব কিশোরসহ নেতা-কর্মীদের অভিযোগ, শহরের ইসলামপুরে বিএনপির দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের প্রতিনিধি সভার আয়োজন করা হয়। প্রতিনিধি সভায় যোগ দিতে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা মিছিল নিয়ে শহরের চৌরাঙ্গী মোড় এলাকায় পৌঁছালে ছাত্রলীগের নেতা-কর্মীরা অতর্কিত হামলা চালায়। এ সময় উভয় পক্ষের পাল্টাপাল্টি ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে স্বেচ্ছাসেবক দল নেতা এহসানুল হক পলাশসহ পাঁচজন আহত হয়েছেন ।

জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান বলেন, মিছিল থেকে প্রধানমন্ত্রীর নামে অশ্রাব্য ভাষায় সেøাগান দিলে উপস্থিত ছাত্রলীগ নেতা-কর্মীদের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ বলেন, স্বেচ্ছাসেবক দলের মিছিলটি চৌরঙ্গী মোড়ে পৌঁছালে ছাত্রলীগ নেতা-কর্মীদের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ আহত হয়নি।         

সর্বশেষ খবর