বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- মতিঝিলে অজ্ঞাতপরিচয় বৃদ্ধ (৭০) ও অজ্ঞাত পুরুষ (৪০) এবং শাহজাহানপুরে মোছা. মুক্তা আক্তার মিতু (২০)। তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠিয়েছে পুলিশ। হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে শাহজাহানপুর গুলবাগের একটি বাসায় গৃহবধূ মিতু গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। মৃতের স্বামী ফাস্ট ফুড ব্যবসায়ী মো. পারভেজ আহমেদ বলেন, সকালে নাস্তা বানালেও ডিম ভাজেনি, তাই তাকে গালি দিয়ে হোটেলে নাস্তা আনতে যাই। ফিরে এসে দেখি রুমের দরজা বন্ধ। দরজা ভেঙে দেখি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় খিদমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 শাজাহানপুর থানার এসআই সাজ্জাদ হোসেন বলেন, পারিবারিক কলহে স্বামীর সঙ্গে ঝগড়া ও অভিমানে গলায় ফাঁস দিয়েছেন মিতু। মিতুর ছোট বোন মিম আক্তার বলেন, তার ভগ্নিপতি পারভেজ অন্য মেয়েদের সঙ্গে ফোনে কথা বলেন। এসব নিয়ে বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। মঙ্গলবার দুপুরে খবর পাই, মিতু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাদের বাড়ি কুমিল্লার মেঘনা উপজেলার মানিকারচরে। এক ছেলে ও এক মেয়ের জননী মিতু। মতিঝিল থানার এসআই কমলেশ চন্দ্র রায় জানান, গতকাল দুপুরে কমলাপুর রেলস্টেশনের গেটের পাশ থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৭০ বছর। স্থানীয়রা পুলিশকে জানিয়েছে, ওই বৃদ্ধ ভবঘুরে প্রকৃতির ছিলেন।

রেলস্টেশন এলাকাতেই থাকতেন। গত ৩-৪ দিন ধরে তাকে স্টেশনের ৬ নম্বর গেটের পাশে ফুটপাতে দেখা যায়।

এদিকে, মতিঝিল থানার এসআই অনিল চন্দ্র রায় জানান, গতকাল দুপুরে নটর ডেম কলেজের সামনের ফুটওভার ব্রিজের নিচের ফুটপাত থেকে অজ্ঞাত পুরুষের লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানিয়েছেন, ওই ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিলেন। ওই এলাকাতেই থাকতেন। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর