রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে

মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, স্বাধীনতাবিরোধী, বঙ্গবন্ধুর খুনিরা যতই ষড়যন্ত্র করুক না কেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। ’৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে খুনি জিয়া অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে বাংলাদেশে যে লুটপাট, দুর্নীতি আর নৈরাজ্যের বীজ রোপণ করে যায়, তার স্ত্রী খালেদা জিয়া এবং ছেলে তারেক রহমান তা বাস্তবায়ন করে দেশকে ভঙ্গুর রাষ্ট্রে পরিণত করেছিল। জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জামালপুর জেলা আওয়ামী লীগের মাসিক সাধারণ সভায় গতকাল প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

মির্জা আজম বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিগ্রস্ত ভঙ্গুর দেশকে মধ্যম এবং উন্নত রাষ্ট্রে পরিণত করার যে স্বপ্ন দেশের মানুষকে দেখিয়েছিলেন, টানা তিন মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার ফলে তা এখন বাস্তবায়নের পথে। আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হবে তা দেশের মানুষ মনে-প্রাণে বিশ্বাস করে, তাই আগামী নির্বাচনে দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকেই রাষ্ট্রীয় ক্ষমতায় আনবে ইনশাল্লাহ।

সর্বশেষ খবর