সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ভোটের টাকা নিয়ে বন্ধুর সঙ্গে বিতন্ডায় যুবলীগ নেতা খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম-১০ আসনে উপনির্বাচনের টাকা ভাগাভাগি নিয়ে বন্ধুদের সঙ্গে বিত ার জের ধরে খুন হয়েছেন পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকার এক যুবক। তার নাম মোহাম্মদ হোসেন (৪৫)। গতকাল দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। হোসেন স্থানীয় আবদুস সালাম দফাদার বাড়ির মৃত নুুরু মিয়ার ছেলে।

সিএমপির উপকমিশনার (ডিসি) জসিম উদ্দিন জানান, দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির জেরে হোসেনকে ছুরিকাহত করা হয়। সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হোসেন স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, হোসেনের সঙ্গে একজনের ধস্তাধস্তি হচ্ছে। আশপাশে কিছু লোকের জটলা ছিল। এক পর্যায়ে হোসেনকে ছুরিকাঘাত করে তার সঙ্গে ধস্তাধস্তি করা যুবক।

এদিকে নিহতের স্বজন, স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ৩০ জুলাই চট্টগ্রাম-১০ আসনে অনুষ্ঠিত উপনির্বাচনের কিছু টাকা নিয়ে হোসেনের সঙ্গে তারই ঘনিষ্ঠ কয়েকজনের শত্রুতা তৈরি হয়। এর জের ধরে গতকাল সরাইপাড়া এবতেদায়ি মাদরাসার সামনে তাদের মধ্যে বাকবিত া হয়। একপর্যায়ে জসিম নামের এক যুবক হোসেনকে ছুরিকাঘাত করেন। এ সময় হোসেনের ছেলে অমিতও আহত হন।

 

সর্বশেষ খবর